Sylhet Today 24 PRINT

সাম্প্রদায়িক সম্প্রীতিতে শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন: মাহবুব আলী

চুনারুঘাট প্রতিনিধি |  ২১ অক্টোবর, ২০২০

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন। শারদীয় দুর্গোৎসব ধর্ম-বর্ণ-নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যর বন্ধনকে আরও দৃঢ় ও সুসংহত করবে। কোন অশুভ শক্তি যেন এ সম্প্রীতি ও সৌহার্দ্যকে ধ্বংস করতে না পারে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের চুনারুঘাট বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটোরিয়ামে শ্রী শ্রী দুর্গাপূজা উপলক্ষে সার্বজনীন পূজামণ্ডপে প্রধানমন্ত্রীর অনুদান ও সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিক পরিবারসমূহের মাঝে এককালীন অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার প্রমুখ।

সভা শেষে চুনারুঘাট শহীদ মিনার চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.