Sylhet Today 24 PRINT

শায়েস্তাগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি |  ২২ অক্টোবর, ২০২০

মুজিব বর্ষের শপথ, সড়ক করব নিরাপদ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম করা হয়েছে।

বুধবার (২২ অক্টোবর) ঢাকা- সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের বিভিন্ন পয়েন্টে সকাল থেকে দুপুর পর্যন্ত সড়ক দুর্ঘটনা রোধকল্পে চালক ও শ্রমিকদের সাথে মতবিনিময়, যাত্রীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের সহযোগিতায় সচেতনতামূলক কার্যক্রমে অংশ নেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তফিকুল ইসলাম তৌফিক, এসআই মনিরুজ্জামান মনির, সার্জেন্ট মাহবুব আহমেদ, এএসআই মো. শাহজালাল, জাকির হোসেন প্রমুখ।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তফিকুল ইসলাম তৌফিক জানান, রাস্তা পারাপারে যাত্রীদের সচেতন হতে হবে, নিষিদ্ধ যানবাহনে যাত্রী হিসেবে উঠা যাবে না, যত্রতত্র গাড়ি পার্কিং করা যাবে না, উল্টো পথে গাড়ি চালানো যাবে না, চোখে ঘুম নিয়ে চালানো যাবে না, অতিরিক্ত ঝুঁকি নিয়ে ওভারটেক করা যাবে না ও গাড়ি চালানো অবস্থায় মোবাইলে কথা বলা যাবে না। এসব বিষয়ে চালক শ্রমিক ও যাত্রীদের সচেতন করতে আমাদের এ কার্যক্রম। আশা করি এসব বিষয় মেনে গাড়ি চালালে দুর্ঘটনা অনেকটা কমে যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.