Sylhet Today 24 PRINT

ম্যালেরিয়া নির্মূলে অবদান রাখায় ছাতক-দোয়ারা স্বাস্থ্য বিভাগকে সম্মাননা

ছাতক প্রতিনিধি |  ২২ অক্টোবর, ২০২০

ম্যালেরিয়া নির্মূলে সুনামগঞ্জ জেলার মধ্যে বিশেষ অবদান রাখার জন্য ছাতক ও দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সকে জাতীয় শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় ম্যালেরিয়া নির্মূল এবং এডিস বাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসুচি ও রোগ নিয়ন্ত্রণ শাখা থেকে এ শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ছাতক উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ শুভেচ্ছা স্বারক আনুষ্টানিকভাবে প্রদান করেন, ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

শুভেচ্ছা স্বারক গ্রহণ করেছেন, ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী এবং দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. দেলোয়ার হোসেন।

এ সময় ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, এফআইভিডিবি’র ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির প্রজেক্ট ম্যানেজার আরমান উল্লাহ, কেয়ার বাংলাদেশের প্রতিনিধি আব্দুস শুকুর, আওয়ামী লীগ নেতা চাঁন মিয়া চৌধুরী, মোশাহিদ আলী, আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.