Sylhet Today 24 PRINT

গোলাপগঞ্জে মাইক্রোবাস চালককে মারধরের অভিযোগে রাস্তা অবরোধ

গোলাপগঞ্জ প্রতিনিধি |  ২৮ অক্টোবর, ২০২০

সিলেটের কানাইঘাটের এক মাইক্রোবাস চালককে মারধরের অভিযোগে গোলাপগঞ্জ চৌমুহনীতে গাড়ি দিয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক প্রায় আধাঘণ্টা অবরোধ করে রাখে মাইক্রোবাস চালকরা।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার পৌর শহরের রহমান সিএনজি পাম্পে কানাইঘাটের এক মাক্রোবাস চালককে ছিনতাইকারী অপবাদ দিয়ে মারধর করা হয়। এই ঘটনার পর গোলাপগঞ্জের মাক্রোবাস চালকরা পৌর শহরের চৌমুহনীতে সিলেট-জকিগঞ্জ সড়ক গাড়ি দিয়ে ব্যারিকেড দিয়ে প্রায় আধাঘণ্টা অবরোধ করে রাখে। এতে সড়কের দুদিকে কয়েক শতাধিক গাড়ি আটকা পড়ে। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বিজ্ঞাপন

পরে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের বিষয়টি দেখে দেওয়ার আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। তবে কে কারা মাক্রোবাস চালককে কি কারণে মারধর করেছে বিস্তারিত তাৎক্ষণিক জানা যায়নি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবুল কাশেম অবরোধের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.