Sylhet Today 24 PRINT

গোলাপগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

গোলাপগঞ্জ প্রতিনিধি |  ২২ নভেম্বর, ২০২০

সিলেটের গোলাপগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল ১১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটরপাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী ঘাতক স্বামী আব্দুল করিমকে (৪০) আটকে রেখে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত গৃহবধূ জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯) ও আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। তারা ৫ মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে আব্দুল করিমের সঙ্গে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিলঘুষিসহ পেটাতে থাকলে তিনি মারা যান। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.