Sylhet Today 24 PRINT

কুস্তি খেলতে রাজি না হওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক |  ২৩ নভেম্বর, ২০২০

সিলেট নগরের পীরমহল্লা এলাকায় কুস্তি খেলতে রাজি না হওয়ায় মো. লিটন মিয়া (১৪) নামে এক কিশোরকে লাথি ও কিল-ঘুষি দিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে। সোমবার (২৩ নভেম্বর) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোর মারা যায়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে সিলেট নগরের এয়ারপোর্ট থানার পশ্চিম পীরমহল্লায় মো. শিরন মিয়ার ছেলে মো. লিটন মিয়া (১৪)-কে একই এলাকার কালাম আহমেদের ছেলে মো. রাহুল পারভেজ (২০) কুস্তি খেলার প্রস্তাব দেয়। এতে লিটন রাজি না হওয়ায় রাহুল ক্ষিপ্ত হয়ে উঠে এবং লিটনকে লাথি ও কিল-ঘুষি মারতে থাকে। এসময় প্রতিবেশিরা লিটনকে উদ্ধার করে বাসায় পাঠান।

এদিকে, বাসায় গিয়ে লিটন অসুস্থ হয়ে পড়লে পরদিন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৩ নভেম্বর) ৯টার দিকে লিটন মারা যায়।

এ ঘটনায় লিটনের বাবা মো. শিরন মিয়া বাদি হয়ে সোমবার এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান এডিসি বিএম আশরাফ উল্লাহ তাহের।

তিনি বলেন, অভিযুক্ত মো. রাহুল পারভেজ লিটনের মৃত্যুর পর থেকে পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.