Sylhet Today 24 PRINT

মাস্ক না পরায় ছাতকে ১৫ পথচারীকে জরিমানা

ছাতক প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০২০

সুনামগঞ্জের ছাতকে মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৫ জন পথচারী ও অধিক মূল্যে মাস্ক বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার জাউয়া বাজারে পৃথক ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির এবং সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কাছ থেকে ২ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।

মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জাউয়াবাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৮ জনের কাছ থেকে ১ হাজার ১০০ টাকা এবং অধিক মূল্যে মাস্ক বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীর কাছ থেকে আরও ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এদিকে, জাউয়া এলাকায় চলাচলরত যানবাহনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৭ জনের কাছ থেকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপস শীল। ঘণ্টাব্যাপী পৃথক অভিযানে জরিমানা আদায়সহ শ্রমিক শ্রেণির অসচেতন মানুষকে বিনামূল্যে মাস্ক পরিয়ে দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয়।

মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম কবির জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.