Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন অবস্থান, অভিযুক্ত আটক

কমলগঞ্জ প্রতিনিধি |  ৩০ নভেম্বর, ২০২০

কমলগঞ্জের শমশেরনগরের দীর্ঘদিন প্রেম করে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রেমিকা (১৯)। সে বিয়ের দাবি জানিয়ে ঘরে তুলে নিতে সাতদিন ধরে প্রেমিকের বাড়ির বারান্দায় অবস্থান করছিলেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলে রোববার সন্ধ্যায় পুলিশ প্রেমিক সন্তোষ যাদবকে (২২) আটক করে।

জানা যায়, শমশেরনগর চা বাগানের রবিদাস টিলা শ্রমিক বস্তির জ্যোতি রবিদাসের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আদমটিলা শ্রমিক বস্তির কিশোরী (১৯)। সন্তোষ যাদব প্রেমিকাকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করে অন্যত্র বিয়ের উদ্যোগ নিচ্ছে জেনে প্রেমিকা সোমবার সন্ধ্যা ৬টায় এসে প্রেমিক সন্তোষের বাড়ি প্রাঙ্গণে অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে আগেই প্রেমিক সন্তোষ বাড়ি থেকে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এভাবে টানা সাতদিন প্রেমিকের বসতঘরের বারান্দায় অবস্থান নেয়। পরে কিশোরীটি কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিলে রোববার শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা সন্তোষ যাদবকে আটক করে।

প্রেমিকা জানান, কয়েক বছর ধরে সন্তোষ যাদবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক এখন সে দুই মাসের অন্তঃসত্ত্বা। সন্তোষ ও তার পরিবারের লোকজন তাকে ঘরে তুলে নিতে অস্বীকার করে। তাই রোববার বিকাল পর্যন্ত সে এ বাড়িতে অবস্থান করেছিল।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন বলেন,কিশোরীটির লিখিত অভিযোগে প্রেমিক সন্তোষ যাদবকে আটক করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.