Sylhet Today 24 PRINT

ছাতক পৌরসভা নির্বাচন : বাবাকে স্মরণ করলেন মেয়র প্রার্থী ন্যান্সি

ছাতক প্রতিনিধি |  ১৩ জানুয়ারী, ২০২১

নিজের নির্বাচনী প্রচারণায় বাবাকে স্মরণ করলেন ছাতক পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী রাশিদা আহমেদ ন্যান্সি। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ছাতক পৌরসভার নোয়ারাই বাজার এলাকায় নির্বাচনী এক পথ সভায় নোয়ারাই ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান প্রয়াত হবিবুর রহমান (হবি চেয়ারম্যান) এর স্মৃতিচারণ করেন তিনি।

ন্যান্সি বলেন, এই উত্তর সুরমার মানুষ আমার বাবার আত্মার আত্মীয় ছিলেন। এই নোয়ারাই বাজারের এমন কোন ঘর এমন কোন বারান্দা নেই যেখানে আমার বাবা বসেননি। আমার বাবার পাঞ্জাবীর পকেটে সিল নিয়ে ঘুরতেন যাতে মানুষের কষ্ট না হয়। আমি সেই হবি চেয়ারম্যানের মেয়ে আমার বাবার খাতিরে একটি বার আমাকে ভোট দিন। আমি কাজের মাধ্যমে প্রমাণ করবো আমি যোগ্য বাবার যোগ্য সন্তান। আপনারা হবি চেয়ারম্যানকে চেনেন। আমার শরীরে হবি চেয়ারম্যানের রক্ত বহমান।

বিজ্ঞাপন

এসময় পৌরসভার উত্তর সুরমা পাড়ের লোকজনের কাছে ভোট ভিক্ষা ও সহযোগিতা চেয়েছেন তিনি। এসময় উপস্থিত হাজারো জনতা দাড়িয়ে দুই হাত তুলে তাকে সমর্থন ও সর্বাত্মক সহযোগিতার কথা জানান।

বিএনপি নেতা আখলুছ মিয়ার সভাপতিত্বে ও ছাতক পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শামছুর রহমান বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী এ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, ছাতকের মানুষ এখন জিম্মিদশা থেকে মুক্ত হতে চায়। ১৬ জানুয়ারি ধানের শীষ প্রতীকে ভোট বিপ্লব ঘটিয়ে জিম্মিদশা থেকে মুক্ত হবেন পৌরবাসী।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেন, মানুষের ভোট একটি আমানত। ৩০০ টাকায় ভোট কেনা যায় না। পৌর নির্বাচনে মানুষ জেগে উঠেছে। এখন আর ছাতকের মানুষ টাকায় বিক্রি হবে না। ১৬ জানুয়ারির নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে ন্যান্সিকে পৌরবাসী ধানের শীষ প্রতীকে ভোট দেবে।

বিজ্ঞাপন

সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সুনামগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি আনিসুল হক, ছাতক পৌর বিএনপির আহবায়ক, জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীর, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শামছুল হক নমু, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা ছুরত, সৌদি আরবের জেদ্দা মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত কছির।

বক্তব্য রাখেন, দিরাই উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামছুর রহমান শামছু, ছাতক উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি সালেহ আহমদ, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি এসএম লায়েক শাহ, ছাতক উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফি উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মহি, জসিম উদ্দিন সালমান, জেলা যুবদল নেতা লিজন মিয়া তালুকদার প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা শামীম আহমদ। সভায় বিএনপি যুবদল, শ্রমিকদল, কৃষকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ ছাড়াও পৌরসভার ১,২ ও ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.