Sylhet Today 24 PRINT

সিসি ক্যামেরার আওতায় বড়লেখার শাহবাজপুর বাজার

বড়লেখা প্রতিনিধি  |  ১৫ জানুয়ারী, ২০২১

ঢাকাস্থ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

মৌলভীবাজারের বড়লেখার উত্তর শাহবাজপুর বাজারের ব্যবসায়ীদের নিরাপত্তা, অপরাধ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলের লক্ষ্যে ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে আনুষ্ঠানিকভাবে সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। তিনি ঢাকাস্থ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যুক্ত হন।

উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বাজার উন্নয়ন প্রকল্প থেকে ২০টি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এতে ব্যয় হয়েছে প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকা। পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে স্থাপিত হয়েছে এর নিয়ন্ত্রণকক্ষ। এখান থেকে ক্যামেরাগুলো নিয়ন্ত্রণ করা হবে।

ইউনিয়ন পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারমর‌্যান আহমদ জুবায়ের লিটন। ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি রফিক উদ্দিন আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি গোপাল দত্ত, অ্যাডভোকেট মো. হারুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম মুক্তা, ইউপি সদস্য সেলিম আহমদ খান, মখলিছুর রহমান, মো. রফিক উদ্দিন, আলিম উদ্দিন, মো. কবির উদ্দিন, তমছির আলী, হেলাল উদ্দিন, মাসুক উদ্দিন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.