Sylhet Today 24 PRINT

একবছরে সিলেট আইনজীবী সমিতির দুই সাধরণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক |  ১৭ জানুয়ারী, ২০২১

চলতি বছরে সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন দুজন। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান ও ফজলুল হক সেলিম দুজনেই সমান সংখ্যক ভোট পান।

ফলে তাদের মধ্যে কাউকে বিজয়ী ঘোষণা করা হয়নি। এনিয়ে আজ দুই প্রার্থীর সাথে বৈঠক করে নির্বাচন কমিশন। বৈঠকে আলোচনার ভিত্তিতে দুজনকেই সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করা হয়। মাহফুজুর রহমান ও ফজলুল হক সেলিম ছয় মাস করে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার মো. এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান ও ফজলুল হক সেলিম দুজনেই ৬২৭টি ভোট পাওয়ায় এই পদে বিজয়ী প্রার্থী ঘোষণা নিয়ে জটিলতা সৃষ্টি হয়। শুক্রবার অন্যান্য বিজয়ীদের নাম ঘোষণা করা হলেও এ দুজনের বিষয়ে সিদ্ধান্ত নিতে আমরা রোববার সময় নির্ধারণ করি। আজ বৈঠকে উভয় পক্ষের সম্মতিতে এবং সমিতির গঠনতন্ত্র অনুযায়ী দায়িত্ব ভাগাভাগি করে নেওয়ার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী ছয় মাস করে দুজন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে এটিএম ফয়েজ উদ্দিন পুনর্নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান ও ফজলুল হক সেলিম ৬২৭টি করে ভোট পান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.