Sylhet Today 24 PRINT

করিমউল্লাহ ও সিটি হার্ট মার্কেটে পর্ণো ভিডিও বিক্রি, ৩ মামলা

নিজস্ব প্রতিবেদক |  ১৮ জানুয়ারী, ২০২১

সিলেট নগরের সবচেয়ে বড় মোবাইল বিক্রয় কেন্দ্র করিমউল্লাহ মার্কেট ও পাশ্ববর্তী সিটি হার্ট মার্কেটে অভিযান চালিয়ে পর্ণগ্রাফি রাখা ও পর্ণো ভিডিও বিক্রয়ের অপরাধে ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলার পর তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জব্দ করা হয় পর্ণগ্রাফি সংরক্ষিত হার্ডডিস্ক।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিট্রেট সুমন চন্দ্র দাশের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানে এই মামলা ও জরিমানা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, করিম উল্লাহ মার্কেট ও সিটি হার্ট মার্কেটে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানের কাছে পর্ণগ্রাফি সংরক্ষিত হার্ডডিস্ক পাওয়া যায়। এবং তারা অবৈধভাবে সেসব পর্ণ ভিডিও বিক্রয় করছেন প্রমান পাওয়া যায়। দন্ডবিধি ১৮৬০ এর ২৯২ ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা হয় এবং জরিমানা করা হয় ১৫ হাজার টাকা। জব্দ করা হয় পর্ণগ্রাফির ভিডিও সংরক্ষিত হার্ডডিস্ক।

অভিযানে স্বাস্থ্যবিধি লঙ্গন করায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় এক ব্যক্তিকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সিসিকের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নগরীর রাস্তা ও ফুটপাত দখল, অবৈধ গাড়ি পার্কিং, বকেয়া হোল্ডিং টেক্স, বকেয়া পানি বিল, বকেয় ভাড়া আদায়, স্বাস্থ্যবিধি, ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনার বিরুদ্ধে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত ধারাবাহিকভাবে পরিচালিত হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.