Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলে ঘর পেলেন তিন বীরাঙ্গনাও

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ২৩ জানুয়ারী, ২০২১

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে সারাদেশের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলেও নতুন ঘর পেলেন গৃহ ও ভূমিহীন পরিবার। শনিবার বিকেলে উপজেলার মোহাজেরাবাদ আশ্রয়ন প্রকল্পে ১০০ টি ঘর হস্তান্তর করা হয়। ঘর পেয়েছেন উপজেলার তিন বীরাঙ্গনাও। বীরাঙ্গনা শিলা গুহ, মোনায়ারা বেগম, মায়া খাতুনের হাতে শনিবার তুলে দেওয়া হয় ঘরের চাবি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘরগুলো গৃহ ও ভূমিহীনদের মাঝে তুলে দেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের বিভাগীয় যুগ্ম সচিব এটিএম কামরুল ইসলাম তালুকদার, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেমসাগর হাজরা, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, মৌলভীবাজার সিনিয়র সহকারি পুলিশ সুপার আশরাফুজ্জামান প্রমুখ। এর আগে সকালে সারাদেশের সাথে এই ঘরগুলো ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে শ্রীমঙ্গলে ৩০০ টি পরিবারকে ২ শতক জায়গার উপরে ঘর নির্মাণ করে দেওয়া হবে। আমরা ১০০টি ঘর আজ হস্তান্তর করেছি। বাকিগুলোর কাজ চলছে। দ্রুতই ঘরগুলো কাজ শেষ হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.