Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে পাকা বাড়ি পেয়ে খুশি গৃহহীনরা

জগন্নাথপুর প্রতিনিধি |  ২৪ জানুয়ারী, ২০২১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গুঙ্গিরগাঁও গ্রামে গৃহহীনদের জন্য মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ২৩ টি পরিবার কে দুই শতাংশ করে জমির দলিল ও পাকা দালান ঘরের চাবি প্রদান করা হয়েছে। চাবি ও জমির দলিল পেয়ে পরিবারগুলো খুব খুশি।

ঘর ও জায়গায় দলিল পেয়ে ইতি রানী নাথ বলেন, জায়গা জমি না থাকায় খুব কষ্টে অন্যর জায়গায় বসবাস করছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুই শতাংশ জমি ও দালান ঘর পেয়েছি। তাই আমি খুব খুশি। শুধু ইতি নন উপজেলার বিভিন্ন জায়গার গৃহহীন ২৩ পরিবার জমির দলিল ও ঘর পেয়ে খুশি হয়েছেন।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে গৃহহীনদের জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধনের পর জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান ২৩ পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন। এ উপলক্ষে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম,সহকারী কমিশনার ভূমি ইয়াসির আরাফাত, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, কৃষিকর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর,প্রেসক্লাব সভাপতি শংকর রায়, বীরমুক্তিযোদ্বা আবদুল হক, মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান আবদুল হাশিম, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল হোসেন প্রমুখ।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয় প্রকল্প-২ এর আওতায় জগন্নাথপুর উপজেলার গুঙ্গিরগাঁও গ্রামে ২৩ পরিবারের হাতে দুই শতাংশ জমি দলিল ও এক লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুটি শয়নকক্ষ একটি রান্না ঘর একটি বাথরুম একটি স্টোররুমের ঘর পেয়েছেন।

তিনি বলেন, আমরা চেষ্টা করেছি প্রকৃত উপকারভোগীর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর এ উপহার তুলে দিতে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.