Sylhet Today 24 PRINT

ইন্টারনেটে তরুণীকে হয়রানি, বিয়ানীবাজারে প্রবাসীর বিরুদ্ধে মামলা

বিয়ানীবাজার প্রতিনিধি |  ২৮ জানুয়ারী, ২০২১

সিলেটের বিয়ানীবাজারে এক লন্ডন প্রবাসীর বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার শেওলা ইউনিয়নের বড় সালেশ্বর গ্রামের এক ভুক্তভোগী তরুণী নিজে বাদী হয়ে সিলেটের আদালতে এই মামলা দায়ের করেন।

মামলায় একই গ্রামের মৃত নিমার আলীর ছেলে দেওয়ান হোসেন আহমদ খান (৬০) নামের ব্যক্তিকে একমাত্র আসামি করা হয়। ওই লন্ডনী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ঘটনাটি লন্ডনসহ পুরো বিয়ানীবাজারে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মামলা সূত্রে জানা যায়, দেওয়ান হোসেন আহমদ খানের বাড়ি ভুক্তভোগী ভিকটিমের প্রতিবেশী হওয়ায় অবিবাহিত ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে লন্ডনে নিয়ে যাওয়ার প্রলোভন দেখান। এ ধরণের আলাপের ফাঁকে লম্পট লন্ডনী বাদিনীকে জড়িয়ে ধরে অশোভন আচরণ করেন এবং তা মোবাইল ফোনে ধারণ করে রাখেন। সম্প্রতি তিনি বাদিনীকে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান হয়। একপর্যায়ে লন্ডনী দেওয়ান হোসেন বাদিনীকে পুরনো ওই অশ্লীল ছবির ভয় দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা চালান। এতেও তিনি ব্যর্থ হলে মোবাইল ফোনের মাধ্যমে বাদিনীর সাথে তোলা ঘনিষ্ঠ ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেন।

বাদিনীর মা জানান, হোসেন লন্ডনী লম্পট প্রকৃতির। এ পর্যন্ত সে ৩টি বিয়ে করলেও টাকার প্রভাব এবং লন্ডন নেয়ার প্রলোভন দেখিয়ে অনেক তরুণীর ইজ্জত নিয়েছে। তার এ লাম্পট্যপনার কারণে প্রথম পরিবারের সন্তানরা তাকে বাবা হিসেবে স্বীকৃতি দিতে চায় না।

তিনি অভিযোগ করেন, এলাকার কেউ হোসেন লন্ডনীর বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। কারণ সালাম না দেয়ার কারণেও সে এলাকার একাধিক যুবককে পিটিয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, মামলার আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে। ভিকটিম ও তার পরিবারকে সর্বাত্মক নিরাপত্তা দেয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.