Sylhet Today 24 PRINT

শাবিতে ডিনস ফোরামের আয়োজনে বিদায় সংবর্ধনা ও বরণ

শাবি প্রতিনিধি |  ১৫ ফেব্রুয়ারী, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ডিনস ফোরামের আয়োজনে স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের সদ্য বিদায়ী এবং নতুন যোগদানকারী দুই ডিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের সভাকক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে স্কুল অব ফিজিক্যাল সায়েন্সেস এর সদ্য বিদায়ী ডিন অধ্যাপক ড. সাজেদুল করিম এবং নতুন যোগদানকারী ডিন অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদারকে এ সংবর্ধনা দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফরিদ উদ্দীন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘একটি বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দরা হলেন একাডেমিক নীতিনির্ধারক। আপনাদের সঠিক ও দূরদর্শী কার্যক্রমের মাধ্যমে আমাদদের শিক্ষা ও গবেষণা কার্যক্রম অনেকদূর এগিয়ে যাবে। আপনাদের সকল প্রকার ন্যায্য দাবি আমি নিয়মের মধ্যে থেকে পূরণ করতে চেষ্টা করবো।’

এসময় স্কুল অব সোশ্যাল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. মো. ফয়ছল আহমেদের সভাপতিত্ব এবং সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো আনোয়ারুল ইসলাম। সমাপনী বক্তব্য রাখেন স্কুল অব এপ্লাইড সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. মুশতাক আহমদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল অব লাইফ সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. এস এম আবু সায়েম, স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশানের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, স্কুল অব এগ্রিকারচার এন্ড মিনারেল সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. রোমেল আহমেদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.