Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি |  ২২ ফেব্রুয়ারী, ২০২১

প্রবাসীদের সহযোগীতায় করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া সিলেট বিভাগের ৪০টি উপজেলাসহ দেশের আরও বিভিন্ন উপজেলার অসহায় মানুষের হাতে হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ‘চ্যানেল এস ইউকে’র সিলেট নিউজ টিম।

‘চ্যানেল এস ‘ফিড টুয়েন্টি থাউজ্যান্ড’ কর্মসূচির আওতায় এবার সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রায় দুই শতাধিক অসহায় ও দরিদ্রদের মধ্যে (ফুড প্যাক) খাদ্য সামগ্রী পৌঁছে দেওযা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট ইউকে’র চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মীর্জা আসহাব বেগ’র সহায়তায় উপজেলার মীরচরস্থ দারুল কুরআন ফয়জে আম মাদ্রাসায় আনুষ্ঠানিকভাবে এ খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান।

এসময় চ্যানেল এস ইউকে ও বিশ্বনাথসহ বৃহত্তর সিলেটের প্রবাসীদের ভূয়সী প্রসংশা করে বক্তব্যে তিনি বলেন, সিলেটের প্রবাসীরা সকল ক্ষেত্রেই সাহায্যের হাত বাড়িয়ে থাকেন। সরকারের পাশাপাশি করোনাকালের এ কঠিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মীর্জা রুস্তুম বেগের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাব একাংশের সভাপতি কাজী জামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চ্যানেল এস ইউকের নিউজ টিমের বাংলাদেশ প্রধান মঈন উদ্দিন মঞ্জু, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ থানার এসআই মোয়াজ্জেম হোসেন ও মাদ্রাসা পরিচালানা কমিটির সভাপতি মাওলানা আব্দুল মতিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, ইউপি সদস্য রফিক হাসান, সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন, মছদ্দর আলী, মাদ্রাসার মুহতামীম মাওলানা শামছুল ইসলাম চেরাগ আলী ও মর্নিংস্টার একাডেমীর পরিচালক শায়েক আহমদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.