Sylhet Today 24 PRINT

১৩ ঘণ্টা পর ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল স্বাভাবিক

ছাতক প্রতিনিধি |  ২২ ফেব্রুয়ারী, ২০২১

প্রায় ১৩ ঘণ্টা বিচ্ছিন্ন থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের মাধবপুর এলাকায় অস্থায়ী বেইলি ব্রিজ ভেঙে গেলে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

এদিকে, যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে পড়ায় চরম ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারণ। সড়কের উভয় পাশে আটকা পড়ে কয়েকশ’ মালবাহী গাড়ি ও অসংখ্য যাত্রী। অনেকেই পায়ে হেঁটে ব্রিজের এপার-ওপার গন্তব্যে যাত্রা করতে দেখা গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ভোরের দিকে অস্থায়ী বেইলি ব্রিজের সাপোর্ট অ্যাঙ্গেল খসে পড়ে ব্রিজে মাঝামাঝি অংশ ভেঙে পড়ে যায়। এসময় কোন যানবাহন ব্রিজের উপর না থাকায় কোন ধরনের দুর্ঘটনা ঘটেনি।

ছাতক গোবিন্দগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে একযোগে ৬টি নতুন ব্রিজ নির্মাণের কাজ চলছে। সড়ক যোগাযোগ স্বাভাবিক রাখার জন্য নির্মাণাধীন প্রতিটি ব্রিজের পাশে বিকল্প হিসেবে অস্থায়ী বেইলি ব্রিজ নির্মাণ করে সংশ্লিষ্ট ঠিকাদার। প্রায় ৫ মাস পূর্বে পুরাতন ব্রিজ ভেঙে নতুন ব্রিজের কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান। এরপর থেকেই নিয়মিত এসব অস্থায়ী ব্রিজ দিয়ে যান চলাচল করে আসছে। সোমবার ভোরে মাধবপুর এলাকার অস্থায়ী বেইলি ব্রিজ ভেঙে পড়লে প্রায় ১৩ ঘণ্টা চেষ্টার পর বিকেল ৪টা থেকে আবারো যান চলাচল স্বাভাবিক হয়ে উঠে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.