Sylhet Today 24 PRINT

পুলিশের ধাওয়ায় অটোরিকশা খাদে পড়ে চালক নিহত, মহাসড়ক অবরোধ

হবিগঞ্জ প্রতিনিধি |  ২৩ ফেব্রুয়ারী, ২০২১

হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত অটোরিকশা চালাক তোফায়েল মিয়া (১৮) সদর উপজেলার সুলতানশী গ্রামের ফজলু মিয়ার ছেলে।

এ ঘটনায় বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা। প্রায় ৩ ঘন্টা পর দুপুর আড়াইটায় উপজেলা প্রশাসন ও পুলিশ চেষ্টা চালিয়ে বিক্ষোব্দ জনতা্কে সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আলমগীর কবির।

তিনি জানান, সিএনজি চালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এরপরও কিছু সিএনজি মহাসড়কে ধাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ সিএনজি অটোরিকশা আটক করে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কে উঠার কারণে একটি অটোরিকশাকে ধাওয়া করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল দল। এ সময় সিএনজি অটোরিকশাটি দ্রুত পালাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৫ যাত্রী। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, ঘটনার পর বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুইপাশে শত শত যানবাহন আটকা পড়ে।

প্রায় তিন ঘন্টা পর পরিস্থিতি শান্ত করা হয় জানিয়ে ওসি বলেন, এখন যান চলাচল স্বাভিবক হয়েছে।

এ ব্যাপারে জানতে হাইওয়ে থানা পুলিশের সাথে যোগাযোগের চেষ্টা করলেও পাওয়া যায়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.