Sylhet Today 24 PRINT

থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত: মাধবপুরে এএসপি

মাধবপুর প্রতিনিধি |  ২৩ ফেব্রুয়ারী, ২০২১

মাধবপুর-চুনারুঘাট সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেছেন, থানার দরজা হবে সকল সেবাগ্রহীতার জন্য উম্মুক্ত। কেউ যাতে হয়রানি না হয় এ ব্যাপারে কঠোর নজরদারী থাকবে। মাদকসহ সকল প্রকার অপরাধ নির্মূল হবে পুলিশের কাজ।

তিনি বলেন, মাদকের কারণে  পারিবারিক, সাজাজিক অস্থিরতা ও অপরাধ বাড়ছে। গ্রামে, গঞ্জেও মাদক ছড়িয়ে পড়েছে। মাদকের সাথে জড়িত কেউ  ছাড় পাবে না।  

সোমবার(২২ ফেব্রুয়ারি) রাতে মাধবপুর থানা মিলনায়তনে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিনের বিদায় ও তার বরণ অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এস আই ফজলে রাব্বির পরিচালনায় অন্যান্যের  মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ, মাধবপুর থানার ইন্সপেক্টর(তদন্ত) আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ফারুখ পাঠান, আওয়ামী লীগ নেতা বেনু রঞ্জন রায়, ডাঃ হেলাল উদ্দিন, মিজানুর রহমান, প্যানেল মেয়র মোবারক হোসেন, প্রেসক্লাব সেক্রটারী  সাব্বির হাসান, এস আই শামসুল আরিফিন, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, কৃষকলীগের আহবায়ক জামাল উদ্দিন, ছাত্রলীগ সেক্রটারী উজ্জল পাঠান প্রমূখ।

বিদায় ও বরণ সভায় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.