Sylhet Today 24 PRINT

এবার ছাতকে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধি |  ২৩ ফেব্রুয়ারী, ২০২১

সিলেটে এক ব্যাংক কর্মকর্তা হত্যা নিয়ে ক্ষোভের মধ্যে এবার সুনামগঞ্জের ছাতকে আরেক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে।

এখলাছুর রহমান আশরাফী (৩৭) নামের ওই ব্যাংক কর্মকর্তার মরদেহ মঙ্গলবার সকালে উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ। এখলাছুর রহমান আশরাফী চাঁঁপাইনবাবগঞ্জের নাচল উপজেলার সাবদালপুর গ্রামের বাসিন্দা ও এবি ব্যাংক ছাতক শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, এখলাছুর রহমান আশরাফী ব্যাংক সংলগ্ন বাগবাড়ী এলাকার মাসুক মিয়া মালিকানাধিন একটি বাসায় ভাড়া থাকতেন। তিনি প্রায় ৪ বছর ধরে এবি ব্যাংক ছাতক শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। মঙ্গলবার ব্যাংকে না আসায় ব্যাংক কর্তৃপক্ষ তার বাসায় এক কর্মচারীকে পাঠান। বাসায় গিয়ে ওই কর্মচারী আশরাফীকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি ওই কর্মচারী ব্যাংক কর্তৃপক্ষকে জানান। পরে ব্যাংক কর্তৃপক্ষ তাকে দ্রুত ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
খবর পেয়ে সুনামগঞ্জের সিনিয়র পুলিশ সুপার(ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন এবং ওসি (অপারেশ) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে পাঠান।

এবি ব্যাংক ছাতক শাখার সহকারী ম্যানেজার বিষ্ণুপদ দেব জানান, মৃত্যুর খবর তার পরিবারকে জানানো হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন এ ব্যাপারে জানান, ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন জানা যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.