Sylhet Today 24 PRINT

সিলেটের ব্যাংকার হত্যার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

কুলাউড়া প্রতিনিধি |  ২৪ ফেব্রুয়ারী, ২০২১

সিলেটের বন্দরবাজারে সিএনজি অটোরিক্সাচালক-শ্রমিক কর্তৃক অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাসফিল্ড শাখার কর্মকর্তা শেখ মওদুদ হোসেনকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করতে কুলাউড়ায় মানববন্ধন করেছেন কুলাউড়ার বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা।

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনীতে কুলাউড়া ব্যাংকার্স এসোসিয়েশনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি ও সোনালী ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক সাফি চৌধুরীর সভাপতিত্বে ও  এসোসিয়েশনের সম্পাদক এবং কুলাউড়া অগ্রণী ব্যাংক কর্মকর্তা সুজিত কুমার দে’র পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাউথইষ্ট ব্যাংক ব্যবস্থাপক আব্দুর রব, অগ্রণী ব্যাংক ম্যানেজার মোশাররফ হোসেন, ইউসিবিএল ব্যাংক ম্যানেজার আবুল ফাত্তাহ পলাশ, পুবালী ব্যাংক ম্যানেজার নুপুর বৈদ্য, সাউথইষ্ট ব্যাংক কর্মকর্তা সুয়েবুর রহমান, ইসলামী ব্যাংক কর্মকর্তা মনির হোসেন ও বাকি বিল্লাহ প্রমুখ। বক্তারা অগ্রণী ব্যাংক কর্মকর্তা মরহুম মওদুদ আহমদ এর রুহের মাগফেরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে অবিলম্বে হত্যাকাণ্ডের সাথে জড়িত সকল আসামিদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাস ফিল্ড শাখার কর্মকর্তা ও ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলা নিবাসী মওদুদ আহমদকে গত শনিবার (২১ ফেব্রুয়ারি) সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে চালক হাছনুরসহ তার সহযোগীরা মারধর করে তাকে গুরুতর আহত করে। পরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে মামলার প্রধান আসামি সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুর বুধবার সকাল ১১টায় সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতে আত্মসমর্পণ করে। শুনানী শেষে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। হাছনুর সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.