Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি |  ০৩ মার্চ, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি গ্রামীণ রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত আবেদন করা হয়েছে।

লিখিত আবেদন সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ৯ নম্বর ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামের সরকারি রাস্তার উপর দিয়ে বিভিন্ন গ্রামের শতশত মানুষ যাতায়াত করেন। গ্রামের আব্দুর রশীদ নামক এক ব্যক্তি রাস্তার অর্ধেক দখল করে এবং খাস জমির উপর ঘর নির্মাণ করছেন। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে মো. তফসির উদ্দিন কমলগঞ্জ থানায় জিডি করেন এবং কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।

আদমপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সৈয়দ রফিকুর রহমান সরকারি রাস্তা ও জায়গা দখল হচ্ছে বলে সম্প্রতি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবরে একটি প্রতিবেদন প্রেরণ করেন।

আব্দুর রশীদ ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপারের দায়িত্ব পালন করছেন। একজন দায়িত্বশীল চাকুরিজীবী হয়ে পৈত্রিক বাড়ি ঘর থাকা সত্ত্বেও সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণে এলাকাবাসীর মনে নানা প্রতিক্রিয়া চলছে। কার খুঁটির জোরে তিনি সরকারি জমি দখল করে বিল্ডিং নির্মাণ করছেন?

অভিযোগ সম্পর্কে জানতে আব্দুর রশীদের সাথে একাধিকবার যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বুধবার বিকেলে মুঠোফোনে যোগাযোগ করলে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.