Sylhet Today 24 PRINT

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা : জবানবন্দিতে শহিদ

নিজস্ব প্রতিবেদক |  ০৬ মার্চ, ২০২১

সিলেটের দক্ষিণ সুরমার কুচাইয়ে স্ত্রী লাকি আক্তার(২৬) কে হত্যার ঘটনা স্বীকার করে নিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী মো. শাহিদ আহমদ।

শনিবার (৬ মার্চ) সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের দ্বিতীয় আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে স্বীকারোক্তিমূলক এই জবানবন্দি দেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার (৪ মার্চ) স্ত্রী লাকি আক্তারকে হত্যা করেন শহিদ। পরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী শহিদ আহমদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শহিদ আহমদকে গ্রেপ্তা্র দেখায় মোগলাবাজার থানা পুলিশ।

পরে আজ শনিবার তাকে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের দ্বিতীয় আদালতে তোলা হলে বিচারক সাইফুর রহমান তার জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে স্বামী মো. শাহিদ আহমদ বলেন, বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এর জের ধরে বিভিন্ন সময় স্ত্রী লাকি আক্তারকে শারীরিক নির্যাতন করতো শাহিদ আহমদ। এরই ধারাবাহিকতায় গত ৩ মার্চ রাতে লাকি আক্তারের সাথে স্বামীর ঝগড়া হয়। এ সময় লাকিকে শাহিদ আহমদ শারীরিকভাবে নির্যাতন করে। একইভাবে পরদিন ৪ মার্চ সকাল আনুমানিক ৯ টার দিকে শাহিদ আহমদ নিজেদের শয়ন কক্ষে লাকি আক্তারের সাথে ফের ঝগড়ায় লিপ্ত হয়।

একপর্যায়ে শাহিদ তার স্ত্রী লাকি আক্তারের শরীরের বিভিন্নস্থানে আঘাত করে এবং হত্যার উদ্দেশ্যে তার মুখে বালিশ চাপা দিয়ে বসিয়া থাকে। পরে লাকি আক্তারের মৃত্যু নিশ্চিত হওয়ার পর শাহিদ আহমদ লাকির মৃতদেহ পলিথিন দিয়া মুড়িয়ে বসত ঘরের ড্রামে ঢুকিয়া রাখে এবং ২ ঘণ্টা পরে লাশ ড্রাম থেকে বের করে বিছানায় শুইয়ে রাখে।

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে। এছাড়া হত্যাকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.