Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে মণিপুরী ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের অবহিতকরণ সভা

কমলগঞ্জ প্রতিনিধি |  ০৬ মার্চ, ২০২১

‘আর্তমানবতার জন্য সমাজসেবা’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে মণিপুরী ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের কার্যক্রম সম্পর্কে অবহিতকরণ ও মতবিনিময় সভা হয়েছে।

মণিপুরী ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের আয়োজনে শনিবার দুপুরে আদমপুর ইউনিয়নস্থ হুমেরজান শ্রী রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয় এর পরিচালক সন্দ্বীপ কুমার সিংহ।

অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ও মণিপুরী ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি কোংখাম নীলমনি সিংহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওইনাম পামহৈবা নির্মল সিংহ ও হিজম সুশীল সিংহের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক রাশেদুজ্জামান চৌধুরী, মিডো এর সহ সভাপতি ও মণিপুরী কালচারাল কমপ্লেক্সের আহ্বায়ক লাংগোনজম জয়ন্ত সিংহ, বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদ এর সভাপতি মাইবম বীরেন্দ্র সিংহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মণিপুরী ভাষা ও গবেষণা সংস্থার সাধারণ সম্পাদক ইবুংহাল সিংহ শ্যামল, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব য়োমনাম পিবা (শম্ভু রতন সিংহ), ভানুবিল মাঝেরগাঁও কমিউনিটি বেইজড ট্যুরিজম এর সভাপতি নিরঞ্জন সিংহ, রূপালী ব্যাংকের টেংরাবাজার শাখার ম্যানেজার হিজম প্রমোদ সিংহ, বিশিষ্ট সমাজ সেবক আওয়াং তাবম সমরেন্দ্র সিংহ, মণিপুরী সমাজ কল্যাণ সংস্থা কমলগঞ্জ শাখার সভাপতি অরুণ কুমার সিংহ, বিশিষ্ট সমাজসেবক প্রহল্লাদ সিংহ প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন মিডো এর সাধারণ সম্পাদক ওইনাম পামহৈবা নির্মল সিংহ।

সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় সংস্থার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত ও মতামত প্রদান করেন অতিথিরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.