Sylhet Today 24 PRINT

তিনদিন ধরে খোঁজ মিলছে না কাজলের

জগন্নাথপুর প্রতিনিধি |  ০৬ মার্চ, ২০২১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার এক কিশোর  তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। এ অভিযোগে নিখোঁজ কাজল দাসের (১৫) বড় ভাই জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি রজু করেছেন। কাজল দাস উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের দাসনোওয়াগাঁও গ্রামের কবিন্দ্র দাসের ছেলে।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, কাজল দাস জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মৃদুল দেবের টেইলারিং দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। প্রতিদিন দোকান বন্ধ করে দোকান মালিকের বাড়িতে রাত্রিযাপন করতো সে। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে সে আর দোকানে যায়নি। এরপর থেকে তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। পরে আত্নীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ খবর করে তার কোন সন্ধান পাননি।  

নিখোঁজ কাজলের ভাই প্রনয় দাস জানান, আমার ভাই কে খুঁজে না পেয়ে আমাদের পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছেন। থানায় সাধারণ ডায়েরি করেছি। এখনো সন্ধান পাওয়া না যাওয়ায় দুশ্চিন্তায় আছি।

জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী মৃদুল দেব জানান, গত এক বছর ধরে সে দোকানে কাজ করছে। কোনদিন কাজে ফাঁকি দেওয়া কিংবা বাজে আড্ডা দিতে দেখিনি। হঠাৎ করে উদাও হয়ে যাওয়ায় চিন্তিত হয়ে পড়েছি।

জগন্নাথপুর থানা পরিদর্শক (তদন্ত) মুসলেহ উদ্দিন বলেন, তরুণ দোকান কর্মচারী নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.