Sylhet Today 24 PRINT

শিবগঞ্জে ছিনতাইকালে একাধিক মামলার আসামীসহ গ্রেপ্তার তিন

সিলেটটুডে ডেস্ক |  ০৮ মার্চ, ২০২১

সিলেট নগরীর শিবগঞ্জে ছিনতাইকালে তিনজনকে গ্রেপ্তার করেছে শাহপরান (রহ.) থানা পুলিশ। এদের মধ্যে একজন জাওয়াদ ইসলাম অর্ণব (২৫)। যার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিভিন্ন থানায় একাধিক মামলা চলমান রয়েছে। গতকাল রোববার (৭ মার্চ) বিকেল চারটায় তাদেরকে আটক করে পুলিশ।

গ্রেপ্তারকৃত অপর দুইজন হলেন, সুনামগঞ্জের দিরাই উপজেলার তাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে আমজাদ হোসেন (২৫) ও একই জেলার বিশ্বম্ভরপুর থানার লতারগাঁও এলাকার আব্দুল জব্বারের ছেলে আব্দুর রহিম ওরফে সুন্দর আলী। আর জাওয়াদ ইসলাম অর্ণব মোগলাবাজার উপজেলার গঙ্গানগর এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

সোমবার সিলেট মহানগর পুলিশের সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য গণমাধ্যমকে জানানো হয়।

এতে বলা হয়, গতকাল রোববার বিকেল ৪টার দিকে গ্রেপ্তারকৃত তিনজন একটি সিএনজি চালিত অটোরিকশার চালক ও যাত্রী সেজে শিবগঞ্জ এলাকায় অবস্থান নেয়। তখন সেই অটোরিকশায় মো. হুমায়ুন কবির শরীফ নামের এক ব্যক্তি টিলাগড় যাওয়ার জন্য তাদের সিএনজিতে উঠে।

পরে শিবগঞ্জ বাজারস্থ পানসি বাজার নামক দোকানের সামনে পৌঁছালে চালক সিএনজিটি উল্টোপথে ঘুরায়। এ সময় শরীফ উল্টো দিকে যাওয়ার কারণ জানতে চাইলে তারা শরীফকে ভয়ভীতি দেখায় এবং তার নিকট থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

তখন শরীফ চিৎকার করলে শাহপরান (রহ.) থানা পুলিশ ও স্থানীয়রা সিএনজিসহ তিনজনকে আটক করে। পরে আটককৃত ৩ জনের বিরুদ্ধে শাহপরান (রহ.) থানায় ছিনতাইয়ের মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গতকাল পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া অর্ণব ২০১৬ সাল থেকে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই করে থাকে এবং ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার পুলিশ কর্তৃক গ্রেপ্তার হয়েছে বলে পুলিশের পক্ষ থাকে জানানো হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় ৪টি, জালালাবাদ থানায় ১টি এবং মোগলাবাজার থানায় ১টি মামলা চলমান রয়েছে বলেও ল=জানিয়েছে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.