Sylhet Today 24 PRINT

সিলেটে ছাত্রলীগের সভাপতি-সম্পাদক, সভাস্থলে উৎসবের আমেজ

নিজস্ব প্রতিবেদক |  ১৩ মার্চ, ২০২১

কর্মীসভায় যোগ দেওয়ার জন্য সিলেটে এসেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শনিবার (১৩ মার্চ) ১২টা ৫০ মিনিটে বিমানের একটি ফ্লাইটে করে তারা সিলেটে আসেন। এসময় তাদেরকে সিলেট ওসমানী বিমানবন্দরে স্বাগত জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপর সিলেট এসে শাহজালাল (র.) মাজার জিয়ারত করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

নগরের কবি নজরুল অডিটরিয়ামে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হবে। বেলা ২টায় এই কর্মসভা শুরু হওয়ার কথা থাকলেও বেলা সাড়ে ৩টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কর্মী সভা শুরু হয়নি। তবে অডিটরিয়ামের ভেতর ও বাইরে ছাত্রলীগের বিপুল সংখ্রক নেতাকর্মী অবস্থান নিয়েছেন। নেতাকর্মীদের শ্লোগান আর ব্যানার-ফেস্টুনে অডিটরিয়াম এলাকায় উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

দীর্ঘদিনের কমিটিহীনতায় স্থবিরতা দেখা দিয়েছিলো সিলেটের ছাত্রলীগে। এই কর্মসভাকে ঘিরে অনেকদিন পর আবার নেতাকর্মীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্য।

এদিকে সিলেট এসে পৌঁছালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে মোটরসাইকেল শোভাযাত্রা দিয়ে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করে সিলেটে সার্কিট হাউজে নিয়ে আসা হয়।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহাসহ নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.