Sylhet Today 24 PRINT

গ্রুপিংকে প্রশ্রয় না দেয়ার নির্দেশ ছাত্রলীগ সভাপতির

সিলেটে ছাত্রলীগের কর্মীসভা

নিজস্ব প্রতিবেদক |  ১৩ মার্চ, ২০২১

ছাত্রলীগের মধ্যে গ্রুপিংকে প্রশ্রয় না দেয়ার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেছেন, নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করার প্রয়োজন নেই। আমি দেখেছি অনেকেই আমার এবং সাধারণ সম্পাদক লেখকের ছবি দিয়ে পৃথক পৃথক ব্যানার-ফেস্টুন বানিয়ে টানিয়েছেন। এ সব করবেন না। আর কখনই গ্রুপিংকে প্রশ্রয় দেবেন না। কারণ আমরা চাই সবাই মিলেমিশে থাকতে।

শনিবার (১৩ মার্চ) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন জয়।

ছাত্রদল অছাত্রদের সংগঠন বলে মন্তব্যে করে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রদলের কোনো গঠনতন্ত্র নেই। এছাড়া তাদের বেশিরভাগ নেতাকর্মী অছাত্র। সকল অছাত্র আর বয়স্ক লোকদের দিয়ে কমিটি গঠন করে। সম্প্রতি তারা জাতীয় প্রেসক্লাবের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর উপর গুপ্তহামলা চালিয়েছে। তাই এদেরকে প্রতিহত করতে হবে।

ছাত্রলীগের সভাপতি জয় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। তিনি বাংলাদেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে বঙ্গবন্ধুর কন্যা, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এমন উন্নয়নের বিরোধিতা করছে জামায়াত শিবিরের প্রেতাত্মারা। তারা আল জাজিরার মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তবে দেশের মানুষ বুঝে শেখ হাসিনার বিকল্প নেই। সেজন্য দেশের মানুষ তাদের প্রতিহত করছে। ভবিষ্যতেও করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বরত্ন উল্লেখ করে জয় আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্ন হিসেবে খ্যাতি লাভ করেছেন। এজন্য বাংলাদেশে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের নিয়ে বিশ্বরত্ন শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে।

সিলেট জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে জয় আরও বলেন, সিলেট জেলা ও মহানগরে সবাই সভাপতি-সাধারণ সম্পাদক হতে পারবেন না। তবে সকলেই এ দুই পদের যোগ্য।  এজন্য যারাই নেতৃত্বে আসুক সবাই মিলেমিশে কাজ করতে হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.