Sylhet Today 24 PRINT

সাগরদিঘীর পাড়ে শিবির-পুলিশ সংঘর্ষ, আটক ২

সিলেট নগরীর সাগরদিঘীর পাড় এলাকায় জামায়াত-শিবির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে।

সিলেট টুডে রিপোর্ট |  ০১ ফেব্রুয়ারী, ২০১৫


 সিলেট নগরীর সাগরদিঘীর পাড় এলাকায় জামায়াত-শিবির নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের সময় জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ৪টি ককটেল নিক্ষেপ করলেও ২টি ককটেল বিস্ফোরিত হয়। এসময় পুলিশ ২ শিবির কর্মীকে আটক করে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র ও পুলিশ জানায়- রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর সাগরদিঘীর পাড়ে চলমান অবরোধ ও হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের জামায়াত-শিবির নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদেরকে বাধা দিলে সংঘর্ষ বেধে যায়। জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ৪টি ককটেল ছুঁড়ে মারে। তন্মধ্যে দুটি ককটেল বিস্ফোরিত হয়। এসময় পুলিশ জামায়াত-শিবির নেতাকর্মীদের লক্ষ্য করে কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে।

খবর পেয়ে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার রুকন উদ্দিনের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে জামায়াত-শিবির নেতাকর্মীদের ধাওয়া দেয়। এসময় ৪ জনকে আটক করে পুলিশ। তবে ফটিক মালাকার ও রাশেদ আহমদ নামক দুজনকে পরে ছেড়ে দেয় পুলিশ। আটককৃত বাকি দুজন হচ্ছেন মোবারক (২২) ও শফিকুল ইসলাম (২১)।

একই সময় অবিস্ফোরিত দুটি ককটেলও উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা এসআই সুহেল  জানান- জামায়াত-শিবির নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করে নাশকতার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এসময় তারা ৪টি ককটেল নিক্ষেপ করে। পুলিশ ধাওয়া দিয়ে দুই শিবির কর্মীকে আটক করেছে।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.