Sylhet Today 24 PRINT

‘বাংলাদেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়’

সিলেটটুডে ডেস্ক |  ০৯ নভেম্বর, ২০১৫

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, খালেদা ও তারেক জিয়া লন্ডনে বসে দেশঅস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছেন। বাংলাদেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়, স্বাধিনতার পক্ষের সরকার শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় দেখতে চায়। তাই শ্রমিক জনতা খালেদা তারেক জিয়ার সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

সোমবার বিকেলে সিলেট নগরীর জেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন উপলক্ষে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় সহ সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্ত্বে ও মহানগর শ্রমিক লীগ নেতা জাকারিয়া আহমদ টিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট হুমাউন কবির, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ। বক্তব্য রাখেন, শ্রমিক লীগ নেতা শামিম রশিদ চৌধুরী, আব্দুর রহমান, আব্দুল মতিন ভূইয়া, আব্দুল জলিল, আব্দুস সাত্তার, আব্দুল ওয়াদুদ, শামছু মিয়া, নুরুল আমিন, রফিকুল ইসলাম, শাহরিয়ার কবির সেলিম, নাজমুল আলম প্রমুখ।
পরে প্রকৌশলী এজাজুল হক এজাজকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.