Sylhet Today 24 PRINT

সিলেটে তিন চোর গ্রেপ্তার

সিএনজি অটোরিকশা জব্দ

নিজস্ব প্রতিবেদক |  ০৬ এপ্রিল, ২০২১

সিলেটে চুরির কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশাসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

সোমবার (৫ এপ্রিল) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে এসএমপির অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) নামের এক ব্যক্তি হুমায়ুন রশিদ চত্বর হতে সিএনজি অটোরিকশাযোগে সোবহানীঘাট পয়েন্টে যাওয়ার পথে তার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং ১ টি আইফোন-৬ এস চুরি হয়। এ ঘটনার পর কোতোয়ালী মডেল থানা পুলিশ সোমবার (৫ এপ্রিল) বেলা ৩টায় দক্ষিণ সুরমার সিলাম চকেরবাজার সিএনজি স্ট্যান্ড হতে সিএনজি চালক মো. মাসুক মিয়াকে (৩০) গ্রেপ্তার করে। পরে তার হেফাজত হতে ঘটনায় ব্যবহৃত সিএনজি গাড়িটি জব্দ করে পুলিশ।

পরে ঘটনার বিষয়ে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) বাদী হয়ে কোতোয়ালী থানার মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মো. মাসুক মিয়ার (৩০) দেওয়া তথ্যর ভিত্তিতে সোমবার রাতভর অভিযান পরিচালনা করে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জের চুনারুঘাটের গনেশপুর এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মো. মাসুক মিয়া (৩০), সিলেটের বিশ্বনাথের সতপুর, কালীগঞ্জ এলাকার মৃত আইন উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৫) এবং হবিগঞ্জের লাখাই উপজেলার চিকনপুর এলাকার মনাই মিয়ার ছেলে দুলাল মিয়া (৩২)।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.