Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে পথচারীদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি |  ০৭ এপ্রিল, ২০২১

কোভিড-১৯ প্রতিরোধ ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে পথচারী ও শ্রমজীবীদের মাঝে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় পৌর এলাকার ভানুগাছ বাজার, উপজেলা চৌমুহনীসহ বিভিন্ন এলাকায় ৪ শতাধিক পথচারী, শ্রমজীবী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক ও সাবান বিতরণের কার্যক্রম পরিচালিত হয়।

এ কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. সোহেল রানা, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সহ-সভাপতি অঞ্জন প্রসাদ চৌধুরী, সাধারণ সম্পাদক- নির্মল এস. পলাশ, সাবেক সম্পাদক আসহাবুজ্জামান শাওন, যুগ্ম সম্পাদক- আহমেদুজ্জামান আলম, সাবেক কোষাধ্যক্ষ আর.কে সৌমেন, বর্তমান কোষাধ্যক্ষ- আব্দুল বাছিত খান, প্রচার সম্পাদক- আশরাফ সিদ্দীকি পারভেজ, সদস্য- মোনায়েম খান, নাঈম আলী, সুমন আহমেদ প্রমুখ।

কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে দেশব্যাপী করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরনের লক্ষ্যে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণ সহ সচেতনতা প্রচারণা করা হয়। এ ধরণের কার্যক্রম চলমান থাকবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.