Sylhet Today 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, চাচা-ভাতিজা নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি |  ০৮ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার  ডুংরিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এতে আরও ৮ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৮ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদীর হোসেন।

তিনি জানান, কজমিজমা নিয়ে গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার চাচাতো ভাই রাফিদ মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু হয়।

মারামারির এক পর্যায়ে দুই পক্ষের দুইজন গুরুতর আহত হয় আব্দুল তাহিদ ও রিপন মিয়া। পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের দুইজনকেই মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্পদ নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
✉ sylhettoday24@gmail.com ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.