Sylhet Today 24 PRINT

ফুটপাত দখলমুক্ত করতে সিসিকের অভিযান অব্যাহত থাকবে: আরিফ

নিজস্ব প্রতিবেদক |  ০৮ এপ্রিল, ২০২১

নগরের ফুটপাত দখলমুক্ত করতে হার্ডলাইনে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। এ জন্য মাঠে নেমেছেন স্বয়ং সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। কখনো দিনে-দুপুরে, আবার কখনো মধ্যরাতে অভিযানে নামছেন তিনি। দলবল নিয়ে হানা দিচ্ছেন নগরের প্রধান প্রধান সড়কে। উচ্ছেদ করছেন হকারদের, জব্দ করে নিয়ে আসছেন ফুটপাতে রাখা ভাসমান দোকানিদের জঞ্জালও।

এরই ধারাবাহিকতায় এবার সিলেট নগরীর ব্যস্ততম এলাকা মদিনা মার্কেট এলাকায় ফুটপাত দখল মুক্ত করতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে অভিযানে নেমেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।

সিলেট সিটি করপোরেশনের এ অভিযানে প্রায় ৮-১০টি ঘর উচ্ছেদ করা হয়। এসময় ফুটপাতের উপর ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রাখার অপরাধে কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিসিকের উন্নয়ন কাজ চলমান। কিন্তু ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করার অপরাধে এবার নগরীর মদিনা মার্কেট এলাকায় সিসিক অভিযানে নেমেছে। সিসিকের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সিলেট সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান বলেন, ফুটপাত ছেড়ে দেয়ার জন্য একাধিকবার মাইকিং ও মৌখিকভাবে নির্দেশনা দেয়ার পর ফুটপাত ছেড়ে দেয়া হয়নি। ফুটপাত দখলে থাকায় জনভোগান্তিও বেড়েছে। বৃহস্পতিবার মেয়রের উপস্থিতিতে সিসিকের লোকজন উচ্ছেদ অভিযান শুরু করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.