Sylhet Today 24 PRINT

তাহিরপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

তাহিরপুর প্রতিনিধি |  ২১ এপ্রিল, ২০২১

সুনামগঞ্জের তাহিরপুরে আজমিনা বেগম (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের শাহানুর মিয়ার স্ত্রী। বুধবার (২১ এপ্রিল) বুধবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন জামবাগ গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়,উপজেলার বাদাঘাট ইউনিয়ন জামবাগ গ্রামের নিহত গৃহবধূ আজমিনা বেগম স্বামী অন্যত্র থাকায় প্রতিদিনের মত রাতে খাবার খেয়ে রাত নয় টার সময় ছোট ছোট ছেলে মেয়ে ও ছোট ননদকে নিয়ে ঘুমাতে নিজ কক্ষে যায়।

পরে রাত ২টার পর বিছানায় নিহতের ছেলে তার মাকে না পেয়ে চিৎকার দিলে বাড়ির সবাই আসলে দেখেন আমজিনা নেই। বাড়ির সামনে দরজা লাগানো থাকলে পিছনের দরজা খোলা ছিল। পরে রাতেই পরিবারের সদস্যরা সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করার একপর্যায়ে সকাল ৭টার দিকে বাড়ির পাশে লাকড়ী রাখার স্থানে গাছের ডালপালা পাতা দিয়ে ডাকা অবস্থায় মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী জানান, নিহতের গলায় ও মাথার আঘাতের চিহ্ন রয়েছে। এটি পরিকল্পিত হত্যা। এই ঘটনার পিছনে কোন রহস্য আছে। যে বা যারা এই কর্মকাণ্ডের সাথে জড়িত তাদের চিহ্নিত করে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার দাবী জানায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, এই ঘটনাটির বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.