Sylhet Today 24 PRINT

সাবেক স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রাক্তন স্ত্রী!

নিজস্ব প্রতিবেদক |  ০২ মে, ২০২১

সন্তানের মুখ দেখানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে সাবেক স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে তালাকপ্রাপ্ত প্রাক্তন স্ত্রী ও তার স্বজনরা।

শনিবার (১ এপ্রিল) রাত সাড়ে ১১ টায় সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে প্রাক্তন স্ত্রীর বাড়িতে এই ঘটনা ঘটেছে।

তালাকপ্রাপ্ত স্ত্রী ও শ্বশুড়- শ্বাশুড়ির বিরুদ্ধে চাঞ্চল্যকর এই ঘটনার অভিযোগ করেছেন আহত সাবেক স্বামী আবুল বাশারের পরিবার। আহত আবুল বাশার (২৮) সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলীর ছেলে। তিনি এলাকার মঙ্গলকাটার মুদি দোকানদার।

এ ঘটনায় রবিবার দুপুরে আবুল বাশারের প্রাক্তন স্ত্রী জাহাঙ্গীরনগর ইউনিয়নের খাগেরগাঁও গ্রামে নাজমুন নাহার (২৫), শ্বশুর সিদ্দিক মিয়া (৫৫) ও শ্বাশুড়ি আয়েশা বেগম (৪৫) কে আটক করেছে পুলিশ।  

আহত আবুল বাশারকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, চার বছর আগে সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের আবুল বাশারের সাথে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার মেয়ে নাজমুন নাহারের সাথে বিয়ে হয়। বিয়ের পর এক ছেলে সন্তানের জন্ম হয় এই দম্পত্তির ঘরে। পারিবারিক বিরোধের জেরে গত ৬ মাস পূর্বে দুই পরিবারের সম্মতিতে কাজী অফিসের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে ৫ মাসের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকেন নাজমুন নাহার।

গত শনিবার রাতে শিশু সন্তান অসুস্থ বলে সাবেক স্বামী আবুল বাশারকে সন্তান দেখতে যাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন নাজমুন নাহার। পরে রাত সাড়ে ১১ টার দিকে তিনি তার বাবা-মায়ের সাহায্য নিয়ে ধারালো ছুড়ি দিয়ে আবুল বাশারের পুরুষাঙ্গ কাটেন বলে অভিযোগ করেন আবুল বাশারের পরিবার। পরে আহত আবুল বাশার স্থানীয়দের সাহায্যে সেখান থেকে উদ্ধার হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে সেব নিতে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পুরুষাঙ্গ কর্তনের ফলে আবুল বাশার মুমূর্ষু অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন তার বড় ভাই আব্দুস ছামাদ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানান তিনি।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, ‘প্রাক্তন এক স্বামীর পুরুষাঙ্গ কর্তন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে এখনও কোন মামলা দায়ের হয়নি। অভিযোগ পাওয়ার পর জিজ্ঞাসাবাদ করার জন্য অভিযুক্ত স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। আহত আবুল বাশার বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.