Sylhet Today 24 PRINT

করোনায় মারা গেলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সা. সম্পাদক

নিজস্ব প্রতিবেদক |  ০৩ মে, ২০২১

বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও কাতারের বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আরিফ আরেফ আর নেই। সোমবার (৩ মে) বাংলাদেশ সময় রাত ২ টায় কাতারের হাম্মাদ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত হয়ে গত এক মাস কাতারের একটি হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছিলেন তিনি। অবশেষে মৃত্যুর সঙ্গে হার মেনে সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। লাশ দেশে আনা হবে কি না, সেটা এখনও চূড়ান্ত হয়নি। জানাজার বিষয়টি পরে জানানো হবে।

ক্রীড়া সংগঠক আহমেদ আরিফ আরেফের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ছিকামল গ্রামে। তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। সিলেট নগরের মিরাবাজারের আগপাড়া এলাকার এই বাসিন্দা দীর্ঘদিন জেলা ক্রীড়া সংস্থার নিবন্ধিত মৌসুমী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ২০০৩ থেকে ২০০৭ মেয়াদে তিনি সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.