Sylhet Today 24 PRINT

সাদা পোষাকে তুলে নেওয়ার পর এক সপ্তাহ ধরে নিখোঁজ কলেজছাত্র

সংবাদ সম্মেলনে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক |  ০৪ মে, ২০২১

সুনামগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী সজীব ইখতিয়ারের সন্ধান চেয়েছেন তার মা মোছা. নাদিরা বেগম। জামালগঞ্জের আছানপুর থেকে গত ২৮ এপ্রিল সাদা পোষাকে ১০/১২ জন সশস্ত্র লোক তার ছেলেকে তুলে নিয়ে যাওয়ার পর এখনো সন্ধান পাননি তিনি।

জেলার তাহিরপুর উপজেলার কামারকান্দি গ্রামের মৃত আমিরুল ইসলামের স্ত্রী ও সিলেট নগরের টিলাগড় রাজপাড়ার সুরভী ৭২ নম্বর বাসার বাসিন্দা নাদিরা বেগম তার ছেলের সন্ধান দিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

মঙ্গলবার সিলেট জেলা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নাদিরা বেগম ছেলের সন্ধান দাবি করে লিখিত বক্তব্যে উল্লেখ করেন, তার পিতার বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ থানার আছনপুর গ্রামে। ২য় ছেলে সুনামগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সজীব ইখতিয়াকে নিয়ে গত ২০ এপ্রিল বেড়াতে যান। গত ২৮ এপ্রিল বিকাল ৩ টার দিকে আছানপুরের বাড়ি থেকে তাকে একদল সশস্ত্র লোক জোরপূর্বক তুলে নিয়ে যায়। তাদের সাথে জামালগঞ্জ থানা পুলিশের উপ-রিদর্শক (এসআই) সোহাগ ও উপ-রিদর্শক (এসআই) রফিকুল ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা চিনতে পেরেছেন। ঘটনার পর তিনি জামালগঞ্জ থানায় যোগাযোগ করেও কোনো তথ্য পাননি। এমনকি জিডি করতে গেলেও জামালগঞ্জ থানাপুলিশ তা গ্রহণ করেনি। বিভিন্ন দপ্তরে যোগাযোগ করে  ব্যর্থ হয়ে ২ এপ্রিল ডিআইজি ও সুনামগঞ্জের পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেন নাদিরা। কিন্তু এখনো সজীব ইখতিয়ারের সন্ধ্যান দিতে পারেনি সুনামগঞ্জ পুলিশ।

নাদিরা জানান, তার ছেলে সজীব ইখতিয়ার কোন দল ও মতের সাথে সম্পৃক্ত নয়। দেশবিরোধী ও রাষ্ট্রদ্রোহী কিংবা সমাজ বিরোধী অপরাধেও জড়িত নয়। তার বিরুদ্ধে মামলাও নেই। তিনি তার ছেলেকে অক্ষত অবস্থায়তার কোলে ফেরত দিতে প্রধানমন্ত্রীসহ সরকারের উর্দ্ধতন মহলের পদক্ষেপ কামনা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.