Sylhet Today 24 PRINT

বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও চ্যানেল এসের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক |  ০৪ মে, ২০২১

মৌলভীবাজারের বড়লেখায় চ্যানেল এস ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র (চ্যারিটি নম্বর-১১৯১৫৯৩) যৌথ উদ্যোগে রমজান উপলক্ষে ২৫০ জন দরিদ্র মানুষের মাঝে ‘রামাদ্বান ফুড প্যাক’ মানবিক উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। মন্ত্রী ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি রেজাউল ইসলাম মিন্টু।

আমজাদ হোসেন পাপলু ও শিমুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, বড়লেখা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, চ্যানেল এস ইউকে’র হেড অব নিউজ (মৌলভীবাজার) খালেদ চৌধুরী, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রধান সমন্বয়কারী ও প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক কায়ছারুল ইসলাম সুমন, বডলেখা ফাউন্ডেশন ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি জেলা পরিষদ সদস্য আবু আহমদ হামিদুর রহমান শিপলু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উপদেষ্টা ডা. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, বাংলাদেশ প্রতিনিধি কাউন্সিলর কবির আহমদ, তালিমপুর ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, সাংবাদিক আব্দুর রব, লিটন শরীফ, তপন কুমার দাস, ময়নুল ইসলাম, মিফতা আহমদ রিটন প্রমুখ।

প্রসঙ্গত, চ্যানেল এসের উদ্যোগে এবার দেশের বিভিন্ন জায়গায় ২০ হাজার মানুষকে ‘রামাদ্বান ফুড প্যাক’ মানবিক উপহার বিতরণ করা হয়েছে। গত বছর ৫ হাজার মানুষকে এই ‘রামাদ্বান ফুড প্যাক’ মানবিক উপহার প্রদান করা হয়। বড়লেখা ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে চ্যানেল এসের ফাউন্ডার চেয়ারম্যান এবং ফিড-২০০০০ এর কো-অডিনেটর মো. জুবের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.