Sylhet Today 24 PRINT

মোগলাবাজারে কিশোরীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |  ০৫ মে, ২০২১

প্রতীকী ছবি

সিলেটের মোগলাবাজার থেকে শাবানা বেগম (১৩) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ মে) সকাল ৬টার দিকে রাঘবপুর এলাকায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শাবানার মরদেহ উদ্ধার করা হয়। মৃত শাবানা ওই এলাকার সৈয়দ আলীর মেয়ে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা মরদেহটি উদ্ধারের তথ্য নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি বর্তামানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

পুলিশ জানায়, শাবানার পিতা একজন শ্রমজীবী জেলে। পরিবারে তার অসুস্থ বড় বোন ও অসুস্থ মা রয়েছে। মা ও বোন অসুস্থ থাকায় সংসারের সকল কাজ শাবানাকে করতে হয়। মঙ্গলবার (৪ মে) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরী শাবানার মা পার্শ্ববর্তী বাড়ি হতে খাবারের পানি আনার জন্য শাবানাকে পাঠালে সে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির একপর্যায়ে বুধবার ভোর ৪টা ২০ মিনিটে তাদের বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ের একটি গাছে গলায় ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাবানার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। তবে মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না বলে জানিয়েছেন মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা।

ওসি বলেন, কিশোরীর পরিবার অত্যন্ত গরীব। পানি আনতে গিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.