Sylhet Today 24 PRINT

সানির খুনিদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শান্তির দাবিতে ছাতকে মানববন্ধন

ছাতক প্রতিনিধি |  ০৫ মে, ২০২১

সুনামগঞ্জের ছাতকে চাঞ্চল্যকর সানি হত্যাকাণ্ডে জড়িত খুনিদের গ্রেপ্তার এবং সর্বোচ্চ শান্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ মে) দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সানির খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি সম্বলিত বিভিন্ন প্লে-কার্ড নিয়ে দলমত নির্বিশেষ নারী-পুরুষসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সানি সরকারকে হত্যার মাধ্যমে একটি অসহায় পরিবারকে ধ্বংস করে দেয়া হয়েছে। এখানের ইতিহাসে এমন বর্বরোচিত ও নিঃসংশয় হত্যাকাণ্ড এটিই প্রথম। পরিকল্পিতভাবে সানিকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। কোন কালো টাকা যাতে এ হত্যাকাণ্ডের বিচার ব্যবস্থাকে প্রভাবিত না করতে পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখার জন্য প্রশাসনসহ সকলের প্রতি আহবান জানান বক্তারা।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, স্থানীয় হাজী আবুল হায়াত, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বাবুল রায়, প্রধান শিক্ষক হেলালুল ইসলাম, দুলন তরফদার, ছাতক পৌর আওয়ামী লীগ নেতা সাব্বির আহমদ, ছাতক লাইমষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার গ্রুপের জেনারেল সেক্রেটারি অরুণ দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা পঙ্কজ কান্তি চৌধুরী, যুবনেতা আব্দুল কদ্দুছ শিবলু, নিহত সানি সরকারের ছোট বোন প্রিয়া সরকার প্রমুখ।

মানববন্ধনে পৌর মহিলা কাউন্সিলর রত্না রানী মালাকার, সাবেক পৗর মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, শিক্ষক আশিষ কুমার দাস, যুবলীগ নেতা বিশ্বজিৎ ঘোষ, ব্যবসায়ী নিতাই রায়, চম্পু দত্ত, অলক চৌধুরী, শ্রমিক নেতা দিলবর আলী, স্থানীয় নন্দন চৌধুরী, মৃদুল দাস, সুব্রত হাওলাদার, নিশন গোস্বামী, নিহতের মামা নিকু দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.