Sylhet Today 24 PRINT

চুনারুঘাটে পুলিশকে ঘরে তালাবদ্ধ করে আসামি ছিনতাই

চুনারুঘাট প্রতিনিধি |  ০৬ মে, ২০২১

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার একটি গ্রামে পুলিশকে একটি ঘরে তালাবদ্ধ করে আসামি ছিনিয়ে নিয়েছে আসামির স্বজনরা।

বুধবার রাতে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের চিমটিবিল সীমান্তের চিমটিবিলখাস গ্রামে এমন ঘটনা ঘটে।

খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি এম আশারাফ ও ওসি (তদন্ত)চম্পক দামসহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালাবদ্ধ ঘর থেকে পুলিশ সদস্যদের মুক্ত করে থানায় নিয়ে আসেন।
 
ওসি এম আশরাফ জানান, বুধবার রাতে এসআই আশিকুর রহমানের নেতৃত্ব ৪ সদস্যের একটি দল চিমটিবিল গ্রামে গিয়ে মাদক মামলার পলাতক আসামী শিপনকে আটক করে। এসময় শিপনের স্বজনরা বাড়িতে ডাকাত পড়েছে বলে চিমটিবিল ক্যাম্পের বিজিবি জোয়ানদের ফোন দেয়। বিজিবি কয়েকজন সদস্য ওই স্থানে আসে। এরপর পুলিশের সাথে ধস্তাধস্তি করে শিপনকে ছিনিয়ে নিয়ে যায় তার স্বজনরা।

এসময় পুলিশের তিন সদস্য পাপ্পু গোয়ালা, উসমান গনি  সুমন মিয়া ও শিপনের বাবা মামদ আলী আহত হন। এক সময় চার পুলিশ সদস্যকে ঘরে তালাবদ্ধ করে শিপনের স্বজনরা।

ওসি বলেন, এই খবর পেয়ে অতিরিক্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে থানায় নিয়ে আসি। আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি এম আলী  আশরাফ বলেন, শিপন দাগী চোরাকারবারি। তার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। পুলিশকে ঘরে তালাবদ্ধ করে রাখা ও আহত করার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে শিপনের বাবা মামদ আলী বলেন, তার ছেলে শিপন ঘরে ঘুমে ছিলো। রাত প্রায় ১১ টায় সাদা পোষাকধারী কিছু মানুষ তার ঘরে হানা দেয়। তিনি ডাকাত মনে করে চিৎকার শুরু করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.