Sylhet Today 24 PRINT

প্রবাসী সাংবাদিক আহাদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার প্রতিনিধি |  ১০ মে, ২০২১

সিলেটের বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ প্রবাসী সাংবাদিক এম সিন উদ্দিন আহাদ আর নেই।

রোববার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় দুপুর সোয়া ২টার দিকে নিউইয়র্কের লং আইল্যাণ্ডের নথ’সয়োর ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে সাংবাদিক আহাদের বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি মা-বাবা, ভাই-বোন, স্ত্রীসহ ৩ সন্তানসহ সহকর্মী, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, সাংবাদিক এম সিন উদ্দিনের বিয়ানীবাজার পৌরসভার সুপাতলা গ্রামের বাসিন্দা, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল খালিক লালুর ছেলে। তিনি ২০১৬ সালে ৮ নভেম্বর সপরিবারে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। এরপর থেকেই তিনি পরিবারের সাথে নিউইয়র্কে বসবাস করতেন। গত বছরের ২১ অক্টোবর হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের সদস্যরা লংআইল্যাণ্ডের নর্থসয়োর ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করানোর পর তার শরীরে বিরল এক এ্যালার্জি ধরা পড়ে। এরপর দীর্ঘ প্রায় সাড়ে ছয় মাস ধরে তিনি নিউইয়র্কের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শোক প্রকাশ

সাংবাদিক এম সিন উদ্দিন আহাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র আব্দুস শুক্কুর,  বিয়ানীবাজার উপজেলার আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, বিয়ানীবাজার প্রেসক্লাব সভাপতি সজীব ভট্টাচার্য, সহ সভাপতি হাসান শাহরিয়ার, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়, কোষাধ্যক্ষ মুকিত মোহাম্মদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিপার আহমেদ প্রমুখ।

বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া মাহফিল

সাংবাদিক এম. সিন উদ্দিন আহাদ এবং যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন এর মায়ের মৃত্যুতে মাগফেরাত কামনায় বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন বিয়ানীবাজারে কর্মরত সকল সাংবাদিক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.