Sylhet Today 24 PRINT

নাজিম হত্যা মামলা: রিমান্ডে ভাইবোন

নিজস্ব প্রতিবেদক |  ১০ জুন, ২০২১

সিলেট নগরের কাজীটুলায় রাবিদ আহমদ নাজিম (২৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় দুজনকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) সিলেট অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আব্দুল মোমেনের আদালতে শাহনিয়া বেগম ও  তার ভাই আকবরের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নাজিম হত্যার অভিযোগে মামলা দায়েরের পর শাহনিয়া বেগম, তার ভাই আকবর ও ইয়ামিনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃতরা সিলেটের বালাগঞ্জ থানার গহরপুর গ্রামের আলাউদ্দিন আনোয়ারের সন্তান। হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ আদালতে গত মঙ্গলবার (৮ জুন) তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

বৃহস্পতিবার দুপুরে রিমান্ড শুনানীকালে আসামী পক্ষের আইনজীবী গ্রেপ্তারকৃত ইয়ামিনকে অপ্রাপ্ত বয়স্ক দাবি করেন। ফলে তার রিমান্ড মঞ্জুর করেননি আদালত।  শাহনিয়া বেগম ও আকবরের ৩দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহনিয়া বেগম ও তার এক ভাইয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ সূত্র জানায়, নাজিমের সাথে কাজীটুলা উঁচা সড়কের একটি ফ্ল্যাটে খালাতো ভাই-বোন পরিচয়ে একসাথে থাকতেন শাহনিয়া। গত সোমবার (৭ জুন) সকালে ওই ভবন নিচে আহত অবস্থায় নাজিমকে উদ্ধার করা হয়। পরে তিনি হাসপাতালে মারা যান।

ওইদিন বিকেলে নাজিমের কক্ষ থেকে ইয়াবা ও বিভিন্ন ধরনের মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করে। নাজিম উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে এমন অভিযোগে সোমবার (৬ জুন) রাতে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন তার পিতা আব্দুন নূর।

নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। নাজিম ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.