Sylhet Today 24 PRINT

নবীগঞ্জের হত্যা মামলার আসামি সিলেট থেকে গ্রেপ্তার

নবীগঞ্জ প্রতিনিধি |  ১০ জুন, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কালাভরপুর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত দিলবার হোসেন হত্যা মামলার আসামি ফারুক মিয়াকে (৫৫) সিলেট এয়ারপোর্ট থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) ভোর সাড়ে ৪ টার দিকে নলিয়া এলাকায় অবস্থিত একটি গরুর খামার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফারুক মিয়া কালাভরপুর গ্রামের মৃত গুলো মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে গত ২৩ মে রাতে উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামে সংঘর্ষে দিলবার হোসেন (২৮) নামের একজন নিহত ও অন্তত ২০ জন আহত হন। এ ব্যাপারে নিহতের ভাই সুমন মিয়া বাদী হয়ে ১৪ জনকে আসামি করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২৭, তারিখ ৩১/০৫/২০২১ইং। মামলা দায়েরের পর সকল আসামিরা আত্মগোপনে চলে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ব্যাপী অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমিরন দাশের নেতৃত্বে একদল পুলিশ সিলেট বিমান বন্দর থানা পুলিশের সহযোগিতায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে নলিয়া এলাকায় অবস্থিত একটি গরুর খামার থেকে মামলার আসামি ফারুক মিয়াকে (৫৫) গ্রেপ্তার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সমিরণ দাশ বলেন, অপর আসামিদের গ্রেপ্তার করতেও অভিযান অব্যাহত রয়েছে ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.