Sylhet Today 24 PRINT

ফুলসাইন্দ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সমর বিজয় সী

সিলেটটুডে ডেস্ক |  ১৭ জুন, ২০২১

সিলেট জেলা আইনজীবী সমিতি ও সিলেট কর আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট সমর বিজয় সী শেখর ফুলসাইন্দ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন।
 
গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ বড়বাড়ীর শিক্ষানুরাগী রুক্ষিনীকান্ত সী এবং সিলেট শহরের দি এইডেড হাই স্কুলের প্রতিষ্ঠাকালীন গণিত শিক্ষক রজনীকান্ত সী এর ঐকান্তিক প্রচেষ্ঠায় ১৯৩১ সালে ফুলসাইন্দ প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়।

রুক্মিনীকান্ত সী, রজনীকান্ত সী এবং রনধীর সী এর উত্তরাধিকারী ও ভূমিদাতা সদস্য হিসেবে সমর বিজয় সী শেখরকে সভাপতি মনোনীত করা হয়েছে।

তিনি নাগরিক মৈত্রী সিলেটের আহ্বায়ক হিসেবে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় রয়েছেন। তিনি ছাত্রজীবনে প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়নে নেতৃত্ব দিয়েছেন।

ছাত্রজীবন শেষে বাংলাদেশ যুবইউনিয়ন সিলেটের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপালন করেছেন। সামাজিক-পরিবেশবাদী সংগঠন অঙ্গীকার বাংলাদেশে সম্পৃক্ত থেকে স্বেচ্ছাশ্রমে কাজ করছেন। এছাড়াও সিলেটের বিভিন্ন প্রগতিশীল আন্দোলন-সংগ্রামে নিজেকে ব্যাপৃত রেখেছেন সমর বিজয় সী শেখর।

সমর বিজয় সী শেখর ফুলসাইন্দ প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন নাগরিক মৈত্রী সিলেটের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মোহাম্মদ মনির উদ্দিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.