Sylhet Today 24 PRINT

শ্রীমঙ্গলে চা বাগানের ভিতরে পাকা সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

শ্রীমঙ্গল প্রতিনিধি |  ২১ জুন, ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালীঘাট ইউনিয়নের ভুড়ভুড়িয়া, ভাড়াউড়া ও খাইছড়া চা বাগান এবং চা-শ্রমিক কলোনির মধ্য দিয়ে বাইপাস পাকা সড়ক নির্মাণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ জুন) সকাল ৯ টার দিকে উপজেলার বিটিআরআই রোডে বালিশিরা ভ্যালীর সভাপতি বিজয় হাজরার সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য দেন, ভুড়ভুড়িয়া চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি সুদির রিকিয়াশন, ভাড়াইড়া বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি নূর মোহাম্মদ, পংকজ কন্দ, শ্রমিক অঞ্জলী রাজগড়সহ ভাড়াউড়া, ভুড়ভুড়িয়া ও খাইছড়া চা বাগানের সকল চা-শ্রমিক বৃন্দ প্রমুখ।

মানববন্ধনের আয়োজন করে ভুড়ভুড়িয়া, ভাড়াউড়া, খাইছড়া ও চা বাগানের সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে চা-শ্রমিক ও বক্তারা বলেন, চা বাগানের ভিতর দিয়ে বাইপাস রাস্তা করা হবে। বাগানের ভিতরে রাস্তা হলে আমাদের বাগানের শান্তিপ্রিয় চা-শ্রমিকেরা অশান্তিতে ভুগতে হবে। তাদের কাজকর্ম করতে অনেক অসুবিধে হবে এবং মহিলাদের ক্ষতি হবে। সেজন্য আমরা মনে করি সরকার উন্নয়ন করবে, অবশ্যই উন্নয়নের সাথে আমরা একমত। আমাদের একটাই দাবি চা- বাগানের ভিতর দিয়ে না হয়ে বাগানের বাইরে দিয়ে এই রাস্তা করা হোক। তাহলে আমাদেরও ক্ষতি হবে না। আমাদের একটাই দাবি যাতে আমাদের চা বাগানের ভিতরে রাস্তা না হোক সেটাই আমরা প্রত্যাশা রাখি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.