Sylhet Today 24 PRINT

১০ দিন বন্ধ থাকার পর ঢাকা-সিলেট রুটে মিতালী মিনিবাস চলাচল শুরু

মালিক-শ্রমিকদের সমঝোতা বৈঠক

সিলেটটুডে ডেস্ক |  ২১ জুন, ২০২১

১০ দিন বন্ধ থাকার পর ঢাকা-সিলেট রুটে মিতালী পরিবহনের বাস চলাচল শুরু হয়েছে।

রোববার (২০ জুন) রাতে কদমতলীস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা মালিক সমিতির কার্যালয়ে সমঝোতা বৈঠকের পর মিতালী পরিবহনের গাড়ি চলাচল শুরু হয়। বৈঠকে সিলেট জেলা পরিবহন মালিক সমিতি, সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন সহ কয়েকটি মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈঠকে সভাপতিত্ব করেন সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম চেয়ারম্যান। সংগঠনের সাধারণ সম্পাদক জিয়াউল কবির পলাশের পরিচালনায় সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন- মিতালী মিনিবাস মালিক সমিতি সিলেট প্রান্তের আহবায়ক মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ময়নুল ইসলাম, কার্যকরী সভাপতি মো. রুনু মিয়া, মালিক সমিতির নেতা হিরন মিয়া, হেলাল উদ্দিন, সেলিম আহমদ, আব্দুল গনি চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, হাজী গুলজার আহমদ, কামরান আহমদ প্রমুখ।

সভায় সিদ্ধান্ত হয় সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অন্তর্ভুক্ত বিভিন্ন সমিতিতে গাড়ি ভর্তি সংক্রান্ত বিষয়ে মালিক শ্রমিক নেতৃবৃন্দ কোনো ধরনের হস্তক্ষেপ বা সুপারিশ করতে পারবেন না। প্রত্যেক সমিতি তার নিজস্ব গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হবে। সভায় আবেদনকৃত নতুন একটি গাড়ি মিতালী মিনিবাস মালিক সমিতিতে অন্তর্ভুক্ত করার সুপারিশ করা হয়। একই সঙ্গে ভবিষ্যতে মিতালী মিনিবাস মালিক সমিতিতে গাড়ি অন্তর্ভুক্তি সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের সুপারিশ বা হস্তক্ষেপ করা না করার সিদ্ধান্ত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.