Sylhet Today 24 PRINT

জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৮

নগদ টাকা, স্বর্ণলঙ্কার, মোবাইলসহ মালামাল উদ্ধার

জকিগঞ্জ প্রতিনিধি |  ২৪ জুন, ২০২১

সিলেটের জকিগঞ্জের ছয়ঘরি গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় এ পর্যন্ত পুলিশ ৮ জনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করেছে লুণ্ঠিত আড়াই ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা, ২টি মোবাইল সেট, জুয়েলারী সামগ্রীসহ বিভিন্ন মালামাল। মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে এ মামলার আরেক অভিযুক্ত, একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী জাহেদ আহমদ (২৮) কে।

গ্রেপ্তারকৃত জাহেদ আহমদ উরফে জিহাদ উদ্দিন সুলতানপুর ইউনিয়নের ঘেছুয়া গ্রামের মৃত আজমল আলী ছেলে। তার কাছ থেকে লুণ্ঠিত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবী তার বিরুদ্ধে এসএমপির কোতয়ালী, জালালাবাদ, জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানায় মোট ৬ টি ডাকাতি ও মাদকের মামলা রয়েছে।

এরআগে এ ডাকাতির ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ ৮জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা, ২টি মোবাইল সেট, জুয়েলারী সামগ্রীসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা করা হলে আদালতো ১৬৪ ধারার জবাবন্দিতে জাহেদের নাম উঠে আসে।

জকিগঞ্জ থানা পুলিশের সূত্র জানায়, গত ৪ জুন সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন এ ঘটনায় প্রবাসীর স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছিলেন। তদন্ত কর্মকর্তা সুমন চন্দ্র সরকার অভিযান চালিয়ে এ পর্যন্ত মোট ৮ জনকে গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেন।

জকিগঞ্জ থানার ওসি মো: আবুল কাসেম জানান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইনের প্রত্যক্ষ নির্দেশনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িতদের আটক ও মালামাল উদ্ধার করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.